জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ উপলক্ষ্যে শিক্ষার্থী কেন্দ্রিক ক্রীড়া, সাংস্কৃতিক এবং বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা

জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ উপলক্ষ্যে শিক্ষার্থী কেন্দ্রিক ক্রীড়া, সাংস্কৃতিক এবং বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা


জুন মাসের ০৩/০৪ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ অনুষ্ঠান। তাই জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ উপলক্ষ্যে শিক্ষার্থী কেন্দ্রিক ক্রীড়া, সাংস্কৃতিক এবং বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ অনুষ্ঠানে যা যা থাকছে


উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, আগামী ০৩ জুন ২০২৩ তারিখ জাতীয় পর্যায়ের শিক্ষার্থী কেন্দ্রিক ক্রীড়া প্রতিযোগিতা ও ০৪ জুন ২০২৩ তারিখ সাংস্কৃতিক ও বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতার তারিখ নির্ধারিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে ক্রীড়া প্রতিযোগিতা ও ঢাকা পিটিআই, মিরপুর-১৩ এ সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

২ বিভাগীয় পর্যায়ের ক্রীড়া প্রতিযোগিতা 'খ" গুপের (১) ১০০ মিটার দৌড়, (২) দীর্ঘ-লাফ, (৩) উচ্চ-লাফ, (8) ক্রিকেট বল নিক্ষেপ, (৫) ভারসাম্য দৌড়, (৬) অংক দৌড় প্রতিযোগিতায় প্রথমস্থান অধিকারী ছাত্র ও ছাত্রীগণ জাতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

৩। বিভাগীয় পর্যায়ের সাংস্কৃতিক প্রতিযোগিতার “খ' গ্রুপের (১) কবিতা আবৃত্তি (বাংলা), (২) চিত্রাংকন, (৩) নৃত্য, (৪) গল্প বলা, (৫) গান (পল্লীগীতি/লোকগীতি/অন্যান্য), (৬) উপস্থিত বক্তৃতা এবং (৭) একক অভিনয়ে প্রথমস্থান অধিকারী ছাত্র ও ছাত্রী এবং 'খ' বিভাগের শ্রেষ্ঠ কাব শিশুগণ (ছাত্র ও ছাত্রী) জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

৪1 প্রতিযোগী শিক্ষার্থীদের জন্য ঢাকায় আবাসনের ব্যবস্থা করা হয়েছে। একজন শিক্ষার্থীর জন্য ০১ জন অভিভাবকের আবাসনের বাবস্থা করা হবে।

৫। ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা কুচকাওয়াজে অংশগ্রহণের জন্য সাদা কেডস ও সাদা মোজা ক্রয় করে নিয়ে আসবে। ১৫০০/- টাকার ভাউচার জমা প্রদান করা সাপেক্ষে ভ্যাট ও ট্যাক্সের অর্থ কর্তনপূর্বক অর্থ পরিশোধ করা হবে।

৬।  প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রতিযোগী শিক্ষার্থীগণকে যাতায়াত ভাতা প্রদান করা হবে।

জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ বিতরণ অনুষ্ঠানে যা যা থাকছে


জাতীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রাপ্তদের তালিকা


জাতীয় পর্যায়ের প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রাপ্ত শিক্ষার্থী, শিক্ষক, বিদ্যালয়, এসএমসি কমিটি, উপজেলা সহ সব ক্যাটাগরির তালিকা দেখতে নিচের ডাউনলোাড বটনে ক্লিক করুন।









একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন