সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এ যোগদানকৃত শিক্ষকদের তথ্য হালফিলকরণ করতে হবে।

সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এ যোগদানকৃত শিক্ষকদের তথ্য হালফিলকরণ করতে হবে।


জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর মাধ্যমে যোগদানকৃত শিক্ষকদের বেতনভাতা প্রদানের জন্য তথ্য হালফিলকরণ প্রসঙ্গে।

উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর মাধ্যমে নিয়োগকৃত ২৪১৭৯ জন শিক্ষক ইতোমধ্যে যোগদান করেছেন। যোগদানকৃত শিক্ষকদের [Pay-Fixation] করে বেতন প্রদান করা হয়েছে। পদায়নকৃত শিক্ষকদের পিইডিপি৪ থেকে বেতনভাতা প্রদানের লক্ষ্যে অর্থ মন্ত্রণালয়ে অনুষ্ঠিত সভায় ibass++ এ Pay-Fixation] এর তথ্য এর সাথে PEMIS এর তথ্য validate করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সিদ্ধান্ত মোতাবেক ibass++ এ [Pay-Fixation] তথ্যের সাথে PEMIS এর তথ্য মিল করে ২০৯৭০ জনের তথ্যের মিল পাওয়া গেছে। অবশিষ্ট শিক্ষকগণের তথ্যে মিল পাওয়া যায়নি। মিল না পাওয়া শিক্ষকদের [Pay-Fixation] ও PEMIS এর তথ্যে গড়মিল থাকতে পারে কিংবা এখনও কারো কারো Pay-Fixation না করা হতে পারে।

এমতাবস্থায়, মিলকৃত তথ্য (Excel Sheet এতদসঙ্খে সংযুক্ত করা হলো। সংযুক্ত তথ্য যাচাই করে যাদের
তথ্য তালিকায় নাই তাদের Pay-Fixation ও PEMIS এর একইরূপ তথ্য সংশোধন, সংযোজন, হালফিল করে সংযুক্ত (Excel Sheet এ জেলা-উপজেলাভিত্তিক Entry দিয়ে আগামী ০৩.০৫.২০২৩ তারিখের মধ্যে মেইলে (নিয়োগ শাখার ইমেইল ad.recruitdpe@yahoo.com) Softcopy প্রেরণ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হল।

9714 জন নতুন নিয়োগপ্রাপ্ত  শিক্ষক তাদের ব্যাক্তিগত তথ্য PEMIS এ আপডেট করে নাই।
তালিকা পেতে লিংকে ক্লিক করুন।

PEMIS এ তথ্য আপডেট করেন নাই এমন নতুন নিয়োগপ্রাপ্ত ৯৭১৪ জন শিক্ষকের তালিকা দেখুন: এখানে


সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এ যোগদানকৃত শিক্ষকদের তথ্য হালফিলকরণ করতে হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন